ফেসবুক ফিশিং স্ক্রিপ্ট, Advanced Facebook Phishing Script, Facebook Phishing Script, Facebook Phishing Script 2020

ফেসবুক ফিশিং সাইট দিয়ে ফেসবুক আইডি হ্যাক করা অনেক পুরাতন একটা টেকনিক। এখন এই টেকনিক ব্যবহার করে ফেসবুক আইডি হ্যাক করার উপায় তেমন কার্যকর নয়। কেননা, ইন্টারনেটের বিস্তারের কারণে আপনি আমি এই হ্যাকিং টেকনিক সম্পর্কে জানতে পেরেছি। সেটা ইউটিউবের কোন ভিডিও থেকে হোক কিংবা কোন ব্লগ পোস্ট থেকেই হোক না কেন।

আজকের এই টিউনের সেই হ্যাকিং টেকনিক এর পুনরাবৃত্তি করা যাক। পোস্টের টাইটেল দেখে ইতিমধ্যে বুঝতেই পেরেছেন আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব Advanced Facebook Phishing Script 2020.। যেটি হুবহু ফেসবুকের বর্তমান লগিন পেজের মতোন।

Also Read: [MUST SEE] ফেসবুক আইডি হ্যাক করার জন্য ৫ টি সহজ এবং ১০০% কার্যকর উপায়

Advance Facebook Phishing Script 2020 Demo

Advance Facebook phishing script demo, phishing script demo

Advance Facebook Phishing Script 2020 Features

  • ১০০% ফেসবুক লগিন পেইজ ক্লোন।
  • লগিন করার পর ফেসবুকে রি-ডায়রেক্ট করবে।
  • লগিন করা পাসওয়ার্ড টেক্সট ফাইলে সেভ হবে তাই পাসওয়ার্ড দেখার জন্য হোস্টিং প্যানেলে লগিন করার প্রয়োজন পড়বে না।

Download Advance Facebook Phishing Script 2020

How to setup Advance Facebook Phishing Script 2020

  • প্রথমে আপনি উপরের দেওয়া ডাউনলোড লিংক থেকে স্ক্রিপ্টটি ডাউনলোড করে নিন।
  • এরপর, আপনি আপনার হোস্টিং এর প্যানেলে লগিন করুন।
  • এবার public_html এ গিয়ে স্ক্রিপ্টটি আপলোড করে নিন।
  • যদি কেউ আপনার ফিশিং সাইটে লগিন করে তাহলে তার লগিন ইনফো দেখার জন্য www.yoursiteurl.com/wikibn.txt এ ভিজিট করবেন। yoursiteurl.com এর জায়গায় আপনি আপনার সাইটের লিংক দিবেন।

FQA of Advance Facebook Phishing Script 2020

Q1: এটি কি ফ্রি হোস্টিং এ ব্যবহার করা যাবে?
Ans: না। এটি ফ্রি হোস্টিং এ ব্যবহার করা যাবে না। কেননা, কোন ফ্রি হোস্টিং সার্ভিস ফিশিং সাইট বানানোর অনুমতি দেয় না। আপনি যদি ফ্রি হোস্টিং এ ফিশিং সাইট বানান তবে কিছুক্ষণের মধ্যে তা ব্যান করে দিবে।

Q2: ফ্রি ডোমেইন ব্যবহার করলে কি কোন সমস্যা হবে?
Ans: ফ্রি ডোমেইন ব্যবহার করলে কোন সমস্যা নেই। আপনি Freenom থেকে ডোমেইন নিয়ে সেটি আপনার হোস্টিং সার্ভারে পার্ক করে ব্যবহার করতে পারেন।

Q3: পেইড হোস্টিং এ ব্যবহার করলে কি কোন সমস্যা হবে?
Ans: Phishing Site বানানো সম্পূর্ণ আবৈধ। কিছু কিছু হোস্টিং কোম্পানি ফিশিং সাইওট বানানোর অনুমতি দেয় আবার কিছু কিছু হোস্টিং কোম্পানি ফিশিং সাইট বানানোর আনুমতি দেয় না। তাই, আপনি আপনার পেইড হোস্টিং এ ফিশিং সাইট বানানোর আগে আপনার হোস্টিং প্রোভাইডারের কাছ থেকে এই বিষয় সম্পর্কে ভালোভাবে জেনে নিন।

Uses Policy

ফিশিং স্ক্রিপ্টটি শুধু টেস্ট প্রপোজাল হিসাবে ব্যবহার করুন। কোন অবৈধ কাজে ব্যবহার করবেন না। কোন অবৈধ কাজে ব্যবহার করে যদি কোন আইনি কিংবা অন্যান্য জটিলতায় পড়েন তাহলে উইকিবএন কতৃপক্ষ কোনভাবে দায়ী ধাকবে না।

এই ছিল আজকের টিউন। আশা করছি টিউনটি আপনার ভালো লেগেছে। টিউনটি কেমন লেগেছে তা জানাতে এবং কোথাও কোন সমস্যা হলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। আর এই ধরনের টিউনের আপডেট পেতে এখনি আমাদের ফেসবুক পেইজে লাইক দিন।